1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মালদ্বীপে প্রথম ম্যাচেই জয় পেল বসুন্ধরা কিংস

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৭৬৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: মালদ্বীপে এএফসি কাপে নিজেদের প্রথম ম্যাচে দারুণ জয় পেল বসুন্ধরা কিংস। স্বাগতিক ক্লাব মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুসোনের শিষ্যরা।

মাজিয়া অধিনায়ক মোহামেদ ইরুফানের আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়ার পর দারুণ এক গোল উপহার দেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দি সিলভা রবিনিয়ো।

বুধবার মালদ্বীপের রাজধানী মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে এএফসি কাপের ‘ডি’ গ্রুপের এ ম্যাচ জিতে শুভসূচনা করল কিংস।

ম্যাচের ২৫তম মিনিটে এগিয়ে যায় কিংস। নিজেদের অর্ধ থেকে শাফিইয়ের লম্বা ক্রস নিয়ন্ত্রণে নেওয়ার জন্য ছুটেছিলেন রাউল অস্কার বেসেরা। এই চিলিয়ান ফরোয়ার্ড বলের নাগাল পাওয়ার আগে মাজিয়ার মোহামেদ ইরুফান বিপদমুক্ত করতে শট নেন; কিন্তু বল গোলরক্ষকের উপর দিয়ে জড়িয়ে যায় জালে।

৩৮তম মিনিটের গোলে ম্যাচে চালকের আসনে বসে কিংস। মাজিয়া অধিনায়ক ইরুফানের কাছ থেকে বল কেড়ে নিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনিয়ো।

খেলার ৫০তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নিতে পারত কিংস। কিন্তু বাঁ দিক থেকে রবিনিয়োর ক্রসে গতি ছিল বেশি। বেসেরা ছুটে গেলেও নাগাল পাননি বলের।

এদিকে ৭৫তম মিনিটে বেসেরার লং বল ধরে ফের্নান্দেসের নেওয়া জোরালো শট ফিস্ট করে ফেরান মাজিয়া গোলরক্ষক। এরপর বেসেরার শট এক ডিফেন্ডারের গায়ে লেগে যায় পোস্টের বাইরে।

নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামী শনিবার ভারতের বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে কিংস। নিজ দেশের দল মোহন বাগানের কাছে ২-০ গোলে হেরে গ্রুপ পর্ব শুরু করেছে বেঙ্গালুরু।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..